| |
               

মূল পাতা সারাদেশ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে কোনো নির্বাচন হবে না : কৃষিমন্ত্রী 


তত্ত্বাবধায়ক সরকারের অধীনে কোনো নির্বাচন হবে না : কৃষিমন্ত্রী 


রহমত ডেস্ক     31 March, 2022     08:44 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের সম্মাদকমন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক বলেছেন, বাংলার মাটিতে আর কখনো তত্ত্বাবধায়ক সরকারের অধীনে কোনো নির্বাচন অনুষ্ঠিত হবে না, নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সরকার গঠিত হবে। বিএনপি ও জামাত-জোট সরকার এক সময় দেশে জ্বালাও-পোড়াও আর হত্যাকাণ্ড ঘটিয়ে দেশে অরাকজতা সৃষ্টি করেছিল। জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। তাদের পায়ের নিচে মাটি নেই বলে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আবার দেশকে অস্থিতিশীল করতে মাঠে নেমেছে। 

আজ  (৩১ মার্চ) বৃহস্পতিবার টাঙ্গাইলের মির্জাপুরে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে মির্জাপুর সরকারি কলেজ মাঠে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টুর সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা,  সদস্য অ্যাডভোকেট এবিএম রিয়াজুল কবীর কাওসার, টাঙ্গাইল জেলার সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক গণপরিষদ সদস্য ও একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিদযোদ্ধা মো: ফজলুর হমান খান ফারুক, খান আহমেদ শুভ এমপি, জোয়াহেরুল ইসলাম জহের এমপি, তানবীর হাসান ছোট মনির এমপি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ।

কৃষিমন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ মানেই উন্নয়নের সরকার। জননেত্রী ও বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধান শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশ উন্নয়নের রোড মডেল হিসেবে এগিয়ে যাচ্ছে। দেশে শতভাগ বিদ্যুৎ, শিক্ষা ব্যবস্থার আমুল পরিবর্তন, স্বাস্থ্য, যোগাযোগ ও কৃষিতে ব্যাপক উন্নয়ন হচ্ছে। ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গঠনে বঙ্গবন্ধু কন্যা ও বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। জনগণের ভোটে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগ সরকার গঠন করবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা টাঙ্গাইল মির্জাপুর